কুড়িগ্রামে দুবৃর্ত্তের হামলায় কলেজ শিক্ষক গুরুতর আহত

কুড়িগ্রামে দুবৃর্ত্তের হামলায় কলেজ শিক্ষক গুরুতর আহত

অপরাধ ও বিচার

কুড়িগ্রামে দুবৃর্ত্তের হামলায় কলেজ শিক্ষক গুরুতর আহত

কুড়িগ্রামে একদল দুবৃর্ত্তের হামলায় জেলা শহরের বেসরকারি কলেজের শিক্ষক ও সাবেক ছাত্রলীগ নেতা আতাউর রহমান মিন্টু গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরের দিকে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি অস্ত্র ও মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

হামলার শিকার আতাউর রহমান মিন্টু জেলার ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের দ্বিতীয় পুত্র এবং জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি জেলা পরিষদ চেয়ারম্যান মো: জাফর আলীর ভাগিনা বলে জানা গেছে। গুরুতর আহত মিন্টু বর্তমানে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে, এ ঘটনার পরপরই এর প্রতিবাদে রংপুর-কুড়িগ্রামের প্রধান সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতাকর্মী ও এলাকাবাসীরা। এসময় তীব্র যানজটের সৃষ্টি হয়।





পুলিশ ও এলাকাবাসীরা জানান, কুড়িগ্রাম আদর্শ ডিগ্রি কলেজের প্রভাষক ও জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান মিন্টু মঙ্গলবার দুপুরের দিকে রাজারহাটের ছিনাই এলাকার পালপাড়ায় আসলে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে আতাউর রহমান মিন্টুর এক হাত ও এক পা প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ে। স্থানীয়রা এগিয়ে আসলেও তাকে গুরুতর আহত করে দুর্বৃত্তরা দ্রুত সেখান থেকে চলে যায়। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
আর এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবিতে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের কাঁঠালবাড়ী ও জেলা শহরের শাপলা চত্বর এলাকায় সড়ক অবরোধ করে ছাত্রলীগের নেতাকর্মীসহ স্থানীয়রা। পরে শাপলা চত্বরে সহকারি পুলিশ সুপার পদমর্যাদার দুইজন কর্মকর্তা ও ওসি সদর এসে আসামিদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধরা। এ ঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

কুড়িগ্রাম সদর থানার ওসি খান মো: শাহরিয়ার জানান, এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের আশ্বাসে অবরোধ তুলে নেয়

রাজারহাট থানার ওসি রাজু সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহত মিন্টুকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত থানায় কোনও মামলা হয়নি।

কুড়িগ্রামে দুবৃর্ত্তের হামলায় কলেজ শিক্ষক গুরুতর আহত

Chirirbandar Facebook page and group

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *