দিনাজপুরে ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দিনাজপুরে ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ ও বিচার

দিনাজপুরে ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দিনাজপুর সংবাদাতাঃ র‌্যাব ১৩, সিপিসি-১, দিনাজপুর কর্তৃক পরিচালিত অভিযানে ২২ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

দিনাজপুরে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল গভীর রাতে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন বোর্ডের হাট হইতে কুসুমুদিগামী রোডস্থ মোঃ আবু বক্কর চেয়ারম্যান এর পুকুরের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ২২৬ (দুইশত ছাব্বিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল পাওয়া যায়।

এ সময় ঐ বস্তাসহ আসামী মোঃ আসামী মোঃ আবু তাহের (২৮), পিতা- মৃত শেখ মোকছেদ আলী, সাং-শহীদ পাড়া, থানা-বোচাগঞ্জ জেলা-দিনাজপুরকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত। দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করত।

র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা রয়েছে।

দিনাজপুরে ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Chirirbandar Facebook Page and group

র‌্যাব ১৩, সিপিসি-১, দিনাজপুর কর্তৃক পরিচালিত অভিযানে ২২ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।দিনাজপুরে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল গভীর রাতে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন বোর্ডের হাট হইতে কুসুমুদিগামী রোডস্থ মোঃ আবু বক্কর চেয়ারম্যান এর পুকুরের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ২২৬ (দুইশত ছাব্বিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল পাওয়া যায়।এ সময় ঐ বস্তাসহ আসামী মোঃ আসামী মোঃ আবু তাহের (২৮), পিতা- মৃত শেখ মোকছেদ আলী, সাং-শহীদ পাড়া, থানা-বোচাগঞ্জ জেলা-দিনাজপুরকে আটক করা হয়।র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত। দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করত।র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা রয়েছে।দিনাজপুরে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল গভীর রাতে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন বোর্ডের হাট হইতে কুসুমুদিগামী রোডস্থ মোঃ আবু বক্কর চেয়ারম্যান এর পুকুরের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ২২৬ (দুইশত ছাব্বিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *