দিনাজপুরে সংঘর্ষে আহত এমপি জুঁইকে ঢাকায় নেওয়া হচ্ছে

দিনাজপুরে সংঘর্ষে আহত এমপি জুঁইকে ঢাকায় নেওয়া হচ্ছে

অপরাধ ও বিচার দিনাজপুর প্রতিদিন

দিনাজপুরে সংঘর্ষে আহত এমপি জুঁইকে ঢাকায় নেওয়া হচ্ছে

আওয়ামীপস্থি আইনজীবি দুই পক্ষের সংর্ঘষে ঘটনায় আহত দিনাজপুরের সংরক্ষিত মহিলা আসনের সাংসদ জাকিয়া তাবাসসুম জুই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাওয়ার পথে সাংবাদিকদের একান্ত সাক্ষাতকারে তিনি বলেন, আইনজীবি সমিতির সাবেক সভাপতি নুরুজ্জামান জাহানী ও সাবেক সাধারন সম্পাদক তহিদুল ইসলামসহ তাদেরপন্থি কিছু আইনজীবি ও কিছু বহিরাগত মাস্তানেরা পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে বর্তমান সভাপতি ও আমার সিনিয়র আইনজীবি এ্যাড. মাজাহারুল ইসলাম এবং সাধারন সম্পাদক এ্যাড. সাইফুল ইসলামকে তাদের কক্ষে জোড়পূর্বক ভাবে প্রবেশ করে আক্রমন করে আহত করে। তাদেরকে রক্ষা করতে গেলে আমারকে বিভিন্ন দেশীয় অস্ত্রসহ মাথার চুল ধরে ঢেনে হেচড়ে আমাকেও আহত করেন।

আজ শনিবার দুপুরে দিনাজপুর সদর হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকায় যাওয়ার পথে এ সব কথা বলেন।

সাংসদ জুঁই আরোও বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারী তহবিল থেকে আইনজীবি সমিতিতে এক কোটি ও আইনমন্ত্রী ৫০ লক্ষ টাকা ও স্থানীয় সাংসদ ৫০ লক্ষ টাকা মোটা ২ কোটি টাকার মধ্যে সাবেক কমিটি প্রায় ৬০ লক্ষ টাকা লোপাট করেছে। সেই টাকার হিসাব যাওয়ায় এই হামলার ঘটনা ঘটেছে ।





তিনি আরোও বলেন বর্তমান কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক দূনীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেন। দূনীতির দায় হতে বাচঁতে সাবেক কমিটির লোকেরা বর্তমান কমিটিকে মিটিং করতে দিচ্ছে না ।

তিনি আরোও বলেন বর্তমান কমিটির সভাপতি এ্যাড মাজহারুল ইসলাম ও সাধারন সম্পাদক এ্যাড সাইফুল ইসলাম, পাবলিক প্রকিকিউটর পিপি রবিউল ইসলাম রবি, স্পেশাল পিপি এ্যাড সামসুর রহমান পারভেজ জীবন ঝুকি পূর্ন অবস্থায় রয়েছে। এদেরকে সাবেক কমিটির ভাড়াটিয়া গুন্ডা বাহিনী দ্বারা হামলা করতে পারেও বলেও তিনি আশংকা করেন। এর সময় আহত সাংসদের পার্শে^ ছিলেন আইনজীবি সমিতির সভাপতি এ্যাড মাজাহারুল ইসলাম, এ্যাড সাইফুল ইসলাম, পিপি রবিউল ইসলাম রবি, স্পেশাল পিপি এ্যাড সামসুর রহমান পারভেজ প্রমুখ ।

উল্লেখ্য, কমিটির মেয়াদ বৃদ্ধি ও ৬ কোটি টাকার দূনীতিসহ ৯ টি এজেন্ডা নিয়ে বৃহস্পতিবার সকাল ১১টায় দিনাজপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সাধারণ সভা শুরু হয়। এসময় সমিতির সাবেক কমিটির নেতারা সভাস্থলে গিয়ে আপত্তি করেন ও সভা বন্ধ করতে বলেন। এক পর্যায উভয়ের মধ্যে সংঘর্ষ বেধে যায়। বিকেল ৪টা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Our Facebook Page and Group Here 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *