বীরগঞ্জে গলায় মাছের কাঁটা  আটকে গৃহবধুর মৃত্যু

বীরগঞ্জে গলায় মাছের কাঁটা আটকে গৃহবধুর মৃত্যু

দিনাজপুর প্রতিদিন

বীরগঞ্জে গলায় মাছের কাঁটা  আটকে গৃহবধুর মৃত্যু

 দিনাজপুররে বীরগঞ্জে গতকাল  দুপুরে গলায় মাছের কাঁটা আটকে গৃহবধু ফারজানা (২৮)’র মৃত্যু হয়েছে। উপজেলা সদর থেকে ১৫ কিলোমিটার পশ্চিমে ভোগনগর ইউনিয়নের বিজয়পুর গ্রামের বাসিন্দা কবরিাজহাট বাজারের ডেকোরেটর ব্যবসায়ী বেলাল হোসেন নিজ বাড়ীতে ১ছেলে, ২মেয়ে ৩ সন্তান ও স্ত্রী ফারজানা বেগমকে সাথে নিয়ে ভাত খাওয়ার সময় গৃহবধু ফারজানার গলায় মাছের কাঁটা আটকে যায়।

শ্বাস-প্রশ্বাসে নিতে তার ভিষন কষ্ট হয়। বেলাল হোসেন তাৎক্ষনকি ভাবে স্ত্রীকে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষনা করেন।
ইউপি সদস্য হেলল উদ্দনি ও লিপি আরা বেগম জানান, মৃত গৃহবধুর গলায় মাছের কাঁটা আটকে মৃত্যু নাও হতে পারে কারন তার পেশার ও হার্ডের সমস্যা ছিল।  ভোগনগর ইউপি চেয়ারম্যন আলহাজ্ব মোঃ বদউজ্জিামান পান্না ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হঠাৎ তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
বীরগঞ্জে গলায় মাছের কাঁটা  আটকে গৃহবধুর মৃত্যু

 দিনাজপুররে বীরগঞ্জে গতকাল  দুপুরে গলায় মাছের কাঁটা আটকে গৃহবধু ফারজানা (২৮)’র মৃত্যু হয়েছে। উপজেলা সদর থেকে ১৫ কিলোমিটার পশ্চিমে ভোগনগর ইউনিয়নের বিজয়পুর গ্রামের বাসিন্দা কবরিাজহাট বাজারের ডেকোরেটর ব্যবসায়ী বেলাল হোসেন নিজ বাড়ীতে ১ছেলে, ২মেয়ে ৩ সন্তান ও স্ত্রী ফারজানা বেগমকে সাথে নিয়ে ভাত খাওয়ার সময় গৃহধু ফারজানার গলায় মাছের কাঁটা আটকে যায়।শ্বাস-প্রশ্বাসে নিতে তার ভিষন কষ্ট হয়। বেলাল হোসেন তাৎক্ষনকি ভাবে স্ত্রীকে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষনা করেন।ইউপি সদস্য হেলল উদ্দনি ও লিপি আরা বেগম জানান, মৃত গৃহবধুর গলায় মাছের কাঁটা আটকে মৃত্যু নাও হতে পারে কারন তার পেশার ও হার্ডের সমস্যা ছিল।  ভোগনগর ইউপি চেয়ারম্যন আলহাজ্ব মোঃ বদউজ্জিামান পান্না ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হঠাৎ তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দিনাজপুররে বীরগঞ্জে গতকাল  দুপুরে গলায় মাছের কাঁটা আটকে গৃহবধু ফারজানা (২৮)’র মৃত্যু হয়েছে। উপজেলা সদর থেকে ১৫ কিলোমিটার পশ্চিমে ভোগনগর ইউনিয়নের বিজয়পুর গ্রামের বাসিন্দা কবরিাজহাট বাজারের ডেকোরেটর ব্যবসায়ী বেলাল হোসেন নিজ বাড়ীতে ১ছেলে, ২মেয়ে ৩ সন্তান ও স্ত্রী ফারজানা বেগমকে সাথে নিয়ে ভাত খাওয়ার সময় গৃহধু ফারজানার গলায় মাছের কাঁটা আটকে যায়।শ্বাস-প্রশ্বাসে নিতে তার ভিষন কষ্ট হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *