Dinajpur News

হাবিপ্রবিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

রাজনীতি ও জনগন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি)তে যথাযাগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।রোবরাব (১০ জানুয়ারি) দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড.মু. আবুল কাসেমের পক্ষে ট্রেজারার অধ্যাপক ড.বিধান চন্দ্র হালদার এর নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্হিত ছিলেন রেজিস্ট্রার প্রফেসর ড.মোঃ ফজলুল হক, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. মোঃমিজানুর রহমান, পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড.মোছাঃ ফাহিমা খানম, আইআরটি এর পরিচালক প্রফেসর ড.মোঃ তারিকুল ইসলাম, প্রক্টর প্রফেসর ড.মোঃ খালেদ হাসান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, ছাত্র পরামর্শ ও নিদের্শনা বিভাগের পরিচালক প্রফেসর ড.মোঃ ইমরান পারভেজ, পরিবহণ শাখার পরিচালক প্রফেসর ড.মোঃ মফিজউল ইসলাম,বিভিন্ন হল সুপার, সহকারি প্রক্টর এবং ছাত্র পরামর্শ ও নিদ্দের্শনা বিভাগের সহকারি পরিচালক, সহকারি হল সুপারসহ বিভিন শাখার কর্মকর্তাবৃন্দসহ অন্যান্যরা অংশগ্রহণ করেন।

এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মুক্তিযুদ্ধের চেতনা ও মুল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদ ও বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা দোয়া মোনাজাত করা হয়।

aks

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *