বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, মাঝখানে আটকে ছিল দুটি লাশ

ঢাকা-বগুড়া মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

সড়ক দূর্ঘটনা

চিরিরবন্দর পরিক্রমাঃ  বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের সুপারভাইজারসহ দুজন নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ঘোগা সেতু এলাকায় এ দুর্ঘটনায় ট্রাকের চালক ও তাঁর সহকারী আহত হয়েছেন।

নিহত বাসের সুপারভাইজার জামাল উদ্দিন (৪২)। তাঁর বাড়ি বগুড়ার শাজাহানপুর উপজেলায়। এ দুর্ঘটনায় নিহত আরেকজনের (৪০) পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। তিনি বাসের যাত্রী ছিলেন। আহত চালক ও তাঁর সহকারীকে চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন বলেন, নিহত দুজন বাসের সঙ্গে আটকে ছিলেন। বাসের কিছু অংশ কেটে তাঁদের মৃত অবস্থায় উদ্ধার করা হয়। দুর্ঘটনার পর আহত ট্রাকের চালক ও তাঁর সহকারীকে উদ্ধার করা হয়েছে। হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী তিনজন বলেন, ‘সরকার’ নামে বাসটি ময়মনসিংহ থেকে বগুড়ায় ফিরছিল। বিপরীতমুখী ছিল ঢাকাগামী একটি ট্রাক। চালকেরা নিয়ন্ত্রণ হারালে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দল এসে বাহন দুটিকে সরিয়ে মাঝখানে আটকে থাকা অবস্থায় নিহত ওই দুজনকে উদ্ধার করে। দুর্ঘটনার পর মহাসড়কে অন্তত আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

উপজেলার হাইওয়ে পুলিশের ইনচার্জ এ কে এম বানিউল আনাম বলেন, দুর্ঘটনাকবলিত উভয় যানবাহন পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। নিহত যাত্রীর পরিচয় উদ্ধারে পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

aks

Facebook Page

Facebook Group

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *