coronavirus

দিনাজপুরে আরো ৪ জন আক্রান্ত সুস্থ ৫

স্থানীয় সংবাদ স্বাস্থ্য ও চিকিৎসা

চিরিরবন্দর প্রতিনিধিঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ০৪ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ০১ জন, বিরলে ২ জন ও চিরিরবন্দর উপজেলায় ১ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৫৮১ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২৩৮৩ জন, বিরল-২৮৬ জন, বিরামপুর-৩১৮ জন, বীরগঞ্জ-১৪৩ জন, বোঁচাগঞ্জ-১৩৬ জন, চিরিরবন্দর-২০১ জন, ফুলবাড়ী-১৬৮ জন, ঘোড়াঘাট-৮৬ জন, হাকিমপুর-৮৪ জন, কাহারোল-১৫৬ জন, খানাসামা- ১১২ জন, নবাবগঞ্জ-১৩৩ জন ও পার্বতীপুর-৩৭৫ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ২০ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৪৩৮৫ জন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১০০ জন। বর্তমানে ৮২ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ১৪ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ২৩৭টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১৬০টি রিপোর্টের মধ্যে ০৪টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১৫৬টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৩০২৫৩টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২৮৬৯৯টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ১৬ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ২৮৯৯২ জন, ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩৫ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ২৮০৫৫ জন।

aks

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *