Chirirbandar

ছাগল চুরির অভিযোগে দুই কিশোরকে গাছে বেঁধে পিটুনি

অপরাধ ও বিচার দেশের খবর

ছাগল চুরির অভিযোগে দুই কিশোরকে গাছের সঙ্গে বেঁধে পেটানো হয়েছে। আজ রোববার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার বিলদহর বাজারে এ ঘটনা ঘটে। ওই দুই কিশোরকে পেটানোর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।
নির্যাতনের শিকার দুই কিশোর হচ্ছে স্থানীয় হরদমা কারিগরি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র সাগর হোসেন (১৩) ও একই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র অন্তর হোসেন (১১)। এ ঘটনায় তাদের অভিভাবকেরা মামলার প্রস্তুতি নিচ্ছেন। তাদের বাড়ি উপজেলার বিলহরি হরদমা গ্রামে।
সিংড়া থানা ও বিলদহর এলাকার লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, আজ দুপুরে বিলদহর এলাকার সাগর হোসেন ও অন্তর হোসেন বিলদহরে কাঁচাবাজার করতে যায়। এ সময় ছাগল চুরির অভিযোগে বিলদহর গ্রামের গোলাম মোস্তফা ও কালিনগর গ্রামের সোহেল হোসেন তাদের আটক করেন। তাঁরা বাজারের পাশের দুটি গাছের সঙ্গে তাদের দড়ি দিয়ে বাঁধেন। পরে তাঁরা তাদের বাঁশের লাঠি দিয়ে পেটান। এ সময় আরও অনেকেই ঘটনাটি দেখেন। এ সময় কৌতুহলবশত এক তরুণ মারধরের দৃশ্য ভিডিও করে ফেসবুকে ছেড়ে দেন।
ফেসবুকের মাধ্যমে বিষয়টি জানাজানি হওয়ার পর বেলা তিনটার দিকে ওই স্থানে অনেক মানুষ ভিড় করে। পরে গোলাম মোস্তফা ও সোহেল হোসেন ওই এলাকা থেকে চলে গেলে স্থানীয় ব্যক্তিরা ওই দুই কিশোরের মা–বাবাদের বিষয়টি জানান। অভিভাবকেরা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, শিশু নির্যাতনের ঘটনাটি তিনি শুনেছেন। সিংড়া থানাকে ঘটনাটি তদন্ত করে দায়ী ব্যাক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
এ বিষয়ে সিংড়া থানার ওসি নুর–ই–আলম সিদ্দিকী বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। পুলিশ ওই দুই কিশোরকে পেটানোর ঘটনায় জড়িত ব্যক্তিদের আটক করার চেষ্টা চালাচ্ছে।

aks

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *